ঢাকা, বৃহস্পতিবার, জুন ১৭ ২০২১,

এখন সময়: ০৮:৫৭ মিঃ

ব্যক্তিগত সহকারী খোরশেদ আলমের পুত্রের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ডেস্ক নিউজ: | ১০:৩৫ মিঃ, জুন ১০, ২০২১



মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জনাব খোরশেদ আলম-এর পুত্র নুর আলম পাপ্পু-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিবৃতিতে তিনি মরহুম নুর আলম পাপ্পু-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নুর আলম পাপ্পু আজ সকাল ১০:৩০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি................... রাজিউন)। তিনি দীর্ঘদিন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বছর এবং তিনি স্ত্রী ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 14 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:১৮ মিঃ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

আজ সংসদ অধিবেশনে যোগ দিচ্ছেন এরশাদ

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh