ঢাকা, বৃহস্পতিবার, জুন ১৭ ২০২১,

এখন সময়: ০৯:১৮ মিঃ

ঈশ্বরদী পৌরসভায় নৌকার বিজয়

ডেস্ক নিউজ: | ০৩:০০ মিঃ, জানুয়ারি ১৭, ২০২১



দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ইছাহক আলী মালিথা নৌকা প্রতিকে ২৮ হাজার ৫৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মেয়র প্রার্থী রফিকুল ইসলাম নয়ন ধানের শীষ প্রতিকে ২১৮৫ ভোট পেয়েছেন। বিজয়ী কাউন্সিলরা হলেন- সাধারণ কামাল হোসেন, মনিরুল ইসলাম সাবু, জাহাঙ্গীর আলম, আমিনুর রহমান, ওয়াকিল আলম, আবুল হাশেম, আব্দুল লতিফ মিন্টু, আবু জাহিদ উজ্জল ও ইউসুফ হোসেন।

সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলার ফরিদা ইয়াসমিন, রহিমা খাতুন ও ফিরোজা বেগম। ঈশ্বরদী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং কর্মকর্তা পিএম ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করেছেন। ঈশ্বরদী নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রায়হান কুদ্দুস জানান, পৌরসভায় মোট ভোটার ছিল ৫৫ হাজার ৫৬৮। পুরুষ ভোটার ২৭ হাজার ২৪১ এবং নারী ভোটার ২৮ হাজার ৩২৭ জন। মোট বুথ ১৯টি এবং কেন্দ্র ছিল ১৫২টি।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 195 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:০৭ মিঃ, জুলাই ১৫, ২০১৮

ডিজিটাল আইন ৩২ ধারা কি বলছে

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh