ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭ ২০২২,

এখন সময়: ১২:৪৭ মিঃ

ফখরুল পাকিস্তানের ‘আজ্ঞাবহ মুখপাত্র’ : আমির হোসেন আমু

ডেস্ক নিউজ: | ০৫:২০ মিঃ, সেপ্টেম্বর ২২, ২০২২



বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে পাকিস্তানের ‘আজ্ঞাবহ মুখপাত্র’ হিসেবে আখ্যা দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু। তিনি বলেন, বিএনপির জন্মই পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে। বিএনপি জন্মলগ্ন থেকেই পাকিস্তানের জন্য সহায়ক শক্তি হিসেবে কাজ করে এসেছে। ২১ সেপ্টেম্বর বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। প্রয়াত সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী স্মরণে এ সভার আয়োজন করে মহিলা আওয়ামী লীগ। সভায় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র বলেন, বিএনপির যে যে কথাই বলুক, নিশ্চয়ই আমরা আগামী নির্বাচনে জয়লাভ করবো। তারা পরাজিত হবে বলেই বিভিন্নভাবে রাজনৈতিক ধোঁয়া সৃষ্টি করে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করছে। বিভিন্ন রকম কথা বলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগের এ নেতা বলেন, জিয়াউর রহমানই সর্বপ্রথম এই দেশে যুদ্ধাপরাধীদের কলমের খোঁচা দিয়ে জেলখানা থেকে মুক্ত করে দিয়েছেন। খালেদা জিয়া তাদের সঙ্গে জোট গঠন করেছেন, সরকার গঠন করেছেন। সুতরাং মির্জা ফখরুল তাদেরই আজ্ঞাবহ একজন মুখপাত্র। মির্জা ফখরুলরা দীর্ঘদিন এই দল করে আসছেন। তারা জানেন বিএনপির ভোটার, বিএনপির সমর্থক, বিএনপির সবকিছুর প্রেতাত্মাই হচ্ছে পাকিস্তান।

‘সুতরাং আজকে তাদের কাছ থেকে পাকিস্তানপ্রীতি আমাদের কাছে নতুন কিছু বা আশ্চর্যের নয়। বাংলার মানুষ এটা জানে। বাংলার মানুষ জানে বলেই তারা সবসময় প্রত্যাখ্যাত হয়। এই দেশের মুক্তিযোদ্ধারা আজকে (প্রধানমন্ত্রী) শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। এদেশের গণতান্ত্রিক প্রগতিশীল স্বাধীনতার সব শক্তি আজকে শেখ হাসিনার নেতৃত্বে আছে বলেই তাদের গাত্রদাহ।’ মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে স্মরণ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি প্রমুখ।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 25 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh