বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ধরনের পদক্ষেপ নিয়েছে : প্রধানমন্ত্রী

ডেস্ক নিউজ: | ০৫:২০ মিঃ, জুন ২২, ২০২২



প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বন্যা পরিস্থিতি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। পরিস্থিতি মোকাবেলায় সরকার সব ধরনের পদক্ষেপ নিয়েছে। ২১ জুন মঙ্গলবার দেশের তিন জেলার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন শেষে সিলেটে এ কথা বলেন তিনি। এদিন নেত্রকোণা, সুনামগঞ্জ ও সিলেট জেলার বন্যা পরিস্থিতি পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২১ জুন মঙ্গলবার সকাল ৮টায় রাজধানীর তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টার যোগে রওনা দেন তিনি।বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে সকাল ১০টার কিছু আগে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। বিমানবন্দর থেকে সরাসরি সিলেট সার্কিট হাউজে যান তিনি। সেখানে রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় প্রশাসনকে বন্যা মোকাবেলায় প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

পরে সেখানে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন শেখ হাসিনা। মঙ্গলবার দুপুর ১টার দিকে সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন শেখ হাসিনা।শেখ হাসিনা জানিয়েছেন, সিলেট অঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্তদের তালিকা করে সহায়তা দেয়া হবে।টানা ভারি বর্ষণ এবং ভারতের মেঘালয় থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। ভয়াবহ বন্যায় দুর্দশায় পড়েছে প্রায় অর্ধ কোটির মতো মানুষ।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 9 বার।




সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh