ঢাকা, রবিবার, অক্টোবর ২৪ ২০২১,

এখন সময়: ০২:০৩ মিঃ

আমার দেখা সবচেয়ে গণতান্ত্রিক নেতা নরেন্দ্র মোদি : অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক : | ১০:৩৯ মিঃ, অক্টোবর ১১, ২০২১



ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একনায়ক নন, বরং তিনি একজন বড় গণতান্ত্রিক নেতা। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এমনই দাবি করেছেন। এনডিটিভির খবরে বলা হয়েছে, সংসদ টিভিতে একটি সাক্ষাত্কারের সময় অমিত শাহকে নরেন্দ্র মোদির ‘একনায়ক’ ভাবমূর্তি নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, নরেন্দ্র মোদি একনায়ক নন, তিনি আমার দেখা সব থেকে গণতান্ত্রিক নেতা।

তিনি বলেন, আমি তার সঙ্গে দীর্ঘদিন কাজ করার সুযোগ পেয়েছি। তার মতো শ্রোতা আমি এর আগে কখনো দেখিনি। যে বিষয়েই বৈঠক হোক না কেন তিনি ধৈর্যসহকারে সবার কথা শোনেন। তারপর তিনি সিদ্ধান্ত নেন। তাই তিনি যে একনায়ক, এই অভিযোগের কোনো সত্যতা নেই। অমিত শাহ আরো বলেন, প্রধানমন্ত্রী মোদি অত্যন্ত গণতান্ত্রিক পদ্ধতিতে মন্ত্রিসভা পরিচালনা করেন। একটি ফোরামে যা আলোচনা করা হয় তা জনসমক্ষে প্রকাশ হয় না। তাই একটি ভুল ধারণা তৈরি হয়েছে যে তিনি সব সিদ্ধান্ত একা নেন, কিন্তু তা সত্যি নয়।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 41 বার।




সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh