ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭ ২০২২,

এখন সময়: ০১:৪৩ মিঃ

নকল ওয়েবসাইট তৈরির অভিযোগে আরও ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | ১১:৫৭ মিঃ, নভেম্বর ২৯, ২০১৮



প্রথম আলোসহ বিভিন্ন জাতীয় পত্রিকার ওয়েবসাইটের আদলে নকল ওয়েবসাইট তৈরি করে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচারের অভিযোগে আরও দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার রাতে রাজধানীর মোহাম্মদপুর ও গাজীপুরের টঙ্গী থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারদের কাছ থেকে ল্যাপটপ ও মোবাইল জব্দ করা হয়েছে। র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আজ (বৃহস্পতিবার) সকাল ১১টায় কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি। এর আগে একই অভিযোগে গত শনিবার (২৪ নভেম্বর) বিমানবন্দর রেলস্টেশন এলাকা থেকে এনামুল হক নামে এক পিএইচডি গবেষককে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব জানায়, এনামুল দক্ষিণ কোরিয়ায় বসে প্রথম আলো ও বিবিসিসহ বিভিন্ন অনলাইনসহ ২২টি নিউজ পোর্টালের নকল করে পরিচালনা করতো। বেশিরভাগ সময় হুবহু কপি করে নিউজ দিলেও মাঝে-মধ্যে নিজের ইচ্ছেমতো সরকারবিরোধী লেখা সেসব সাইটে প্রচার করতো।

উল্লেখ্য, এনামুল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে বৃত্তি নিয়ে দক্ষিণ কোরিয়ার কিওংপুক ন্যাশনাল ইউনিভার্সিটিতে (কেএনইউ) পিএইচডি করছেন।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 15857 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৪:০০ মিঃ, নভেম্বর ২১, ২০১৭

রসিকে ভোটকেন্দ্র সংস্কারের নির্দেশ

০১:৪১ মিঃ, নভেম্বর ৯, ২০১৭

মিয়ানমারের প্রতি সিপিসি’র নিন্দা

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh