ঢাকা, রবিবার, অক্টোবর ২৪ ২০২১,

এখন সময়: ০৩:১৮ মিঃ

নম্র-ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন জিন্নাত আলী

ডেস্ক নিউজ: | ০৩:২৩ মিঃ, জুলাই ৬, ২০২১



জিন্নাত আলী অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। রবিবার বাদ জোহর ডিএসসিসির ২২ নম্বর ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর ও হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলীর নামাজে জানাজার আগে এক প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন। তাপস বলেন, জিন্নাত আলী প্রবীণ আওয়ামী পরিবারের সুযোগ্য সন্তান রজব আলীর সুযোগ্য সন্তান। তিনি অত্যন্ত বিনয়ী, নম্র, ভদ্র ও জনপ্রিয় কাউন্সিলর ছিলেন। তার বাবার আদর্শ, কর্ম পরিপূর্ণভাবে ধারণ করা এবং হাজারীবাগের উন্নয়নের জন্য তিনি নিবেদিত প্রাণ ছিলেন। তিনি অকালেই আমাদের মাঝ থেকে চলে গেছেন। 

শেখ ফজলে নূর তাপস বলেন, জিন্নাত আলী কারো সঙ্গে কখনোই জোরে কথা বলতে, রাগারাগি করতে আমি তাকে দেখিনি। সবার সঙ্গে মৃদুস্বরে ভদ্র ভাষায় কথা বলতেন। ‘না’ বললে না টাও শোনা যেত না, তিনি এভাবেই কথা বলতেন। তার মৃত্যুতে আজ আমরা শোকাহত। হাজারীবাগ তার এক কৃতি সন্তানকে হারালো, অভিভাবককে হারালো, দল-নেতাকর্মী নিবেদিত প্রাণ এক নেতাকে হারালো। হাজারীবাগ আসলে মনটা ভরে যায় কিন্তু এভাবে প্রিয় মানুষের জানাজায় আসাটা খুব কষ্টকর। এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তাপস বলেন, আমরা সব সময় এ আওয়ামী পরিবারের পাশে থাকবো। পরিবারটি যেন কখনোই অভিভাবকহীন মনে না করে সেজন্য আমরা সদা সজাগ থাকবো।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 15223 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০৭:০১ মিঃ, সেপ্টেম্বর ৩, ২০১৯

৮ উপজেলায় ভোট ১৪ অক্টোবর

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh