সীমান্ত বন্ধ থাকবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: | ০৬:২৫ মিঃ, মে ৩, ২০২১



ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিযেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

৩ মে সোমবার দুপুরে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। লকডাউন আগামী ঈদুল ফিতর পর্যন্ত রাখার বিষয়ে তার মন্ত্রণালয় প্রস্তাব দিয়েছে বলেও তিনি জানিয়েছেন।

কোনো আন্তঃজেলা গণপরিবহন এই সময়ের মধ্যে চলবে না বলেও প্রস্তাবে উল্লেখ করা হয়েছে। তিনি জানান, যেসব দোকানদার ও ক্রেতা স্বাস্থ্যবিধি মেনে চলবেন না তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

স্বাস্থ্যমন্ত্রী আরও জানান, আগামী ১০ মে চীন থেকে ৫ লাখ ডোজ করোনার টিকা আসবে।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 44 বার।




সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh