করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ১৮ নির্দেশনা মেনে চলুন : নগর আওয়ামী লীগ

ডেস্ক নিউজ : | ০৫:৩৪ মিঃ, এপ্রিল ১০, ২০২১



চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এক বিবৃতিতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বাস্থ্যবিধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৮ দফা নির্দেশনা কঠোরভাবে অনুসরণ ও পালনের জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। 

শুক্রবার এক বিবৃতিতে তারা বলেন, বর্তমান সরকার পরিস্থিতি মোকাবেলায় যে পদক্ষেপগুলো গ্রহণ করেছে সেক্ষেত্রে কোন ধরনের সামান্য বিচ্যুতি হলে বিপর্যয় ভয়াবহ হতে পারে। তাই আমাদের প্রত্যেককে নিজেকে এবং অপরকে সুরক্ষা করতে হবে। তাই আবেদন জানাই, স্বাস্থ্যবিধি মেনে চলুন, করোনা থেকে নিজেকে রক্ষা করুন। অন্যকে সংক্রমিত করা থেকে বিরত থাকুন, সাবান দিয়ে হাত বার বার হাত ধোবেন, অবশ্যই মাক্স পড়ুন, হাত সেনিটাইজ ব্যবহার করুন, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখুন, জনসমাগম এড়িয়ে চলুন। বিবৃতিতে তারা ওয়ার্ড ও থানা পর্যায়ে নেতাকর্মীদের জনসচেতনামূলক কার্যক্রমে আন্তরিকভাবে নিবেদিত হয়ে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলকে উৎসাহিত করার আহ্বান জানান। 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 60 বার।




সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh