এইচ টি ইমাম তাঁর প্রতিটি কর্মে দেশপ্রেমের উন্মেষ ঘটিয়েছেন: তাপস

ডেস্ক নিউজ: | ০৫:০৬ মিঃ, মার্চ ৪, ২০২১



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, হোসেন তৌফিক ইমামের (এইচটি ইমাম) প্রতিটি কর্মে দেশপ্রেমের উন্মেষ ঘটিয়েছেন। 

বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মরদেহে শ্রদ্ধা নিবেদনের পর ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস গণমাধ্যমকে এ কথা বলেন।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, "এইচটি ইমাম একজন অনন্য ব্যক্তিত্বসম্পন্ন মানুষ ছিলেন। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ আগাগোড়াই একজন দেশপ্রেমিক মানুষ ছিলেন এবং তিনি তাঁর প্রতিটি কর্মে মুক্তিযুদ্ধের চেতনার উন্মেষ ঘটিয়েছেন।" ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, "তিনি একজন অত্যন্ত দক্ষ ও নিষ্ঠাবান আমলা ছিলেন। তিনি দেশের বিভিন্ন ক্রান্তিলগ্নে গণতন্ত্র পুনরুদ্ধারের সকল পর্যায়ে তিনি তাঁর দক্ষতা ও দেশপ্রেমের প্রমাণ রেখেছেন।

দেশের প্রয়োজনে এইচটি ইমামের অবদান তুলে ধরে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, "মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সকল গণতান্ত্রিক সংগ্রামে তিনি বলিষ্ঠভাবে ভূমিকা রেখেছেন। বিশেষ করে ওয়ান ইলেভেনের সময় জননেত্রী শেখ হাসিনার মুক্তি সংগ্রামে তিনি বিরল ভূমিকা পালন করেছেন।" ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত এইচটি ইমামের আত্মার মাগফেরাত কামনা বলেন, "আমি ব্যক্তিগতভাবে একজন অভিভাবককে হারালাম। তাঁর প্রয়াণে আমি অত্যন্ত শোকাহত, পুরো জাতি আজ শোকাহত। তাঁর চলে আমাদের জন্য অপূরণীয় ক্ষতি।

এ সময় অন্যান্যের মধ্যে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর মোঃ বদরুল আমিন, সচিব আকরামুজ্জামান, আঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মেরিনা নাজনীন এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল উপস্থিত ছিলেন।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 58 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১০:৫৬ মিঃ, ডিসেম্বর ২৪, ২০১৮

শ্রীপুরে জুট মিলে ভয়াবহ আগুন

০৪:৩৯ মিঃ, ডিসেম্বর ১৮, ২০২০

৫৫ পৌরসভায় বিএনপির মনোনয়ন পেলেন যারা

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh