ঢাকা, বৃহস্পতিবার, জুন ১৭ ২০২১,

এখন সময়: ০৮:৪৮ মিঃ

ঘুষ-দুর্নীতি ও সন্ত্রাসীদের দল বিএনপি : তথ্য প্রতিমন্ত্রী

ডেস্ক নিউজ : | ০৬:০৮ মিঃ, জানুয়ারি ২২, ২০২১



তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বিএনপি মানেই অন্ধকার, ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসীদের দল। নেতিবাচক কর্মকাণ্ড এই দলের প্রধান হাতিয়ার। আর বাংলাদেশ আওয়ামী লীগ মানেই আলো। ইতিবাচক কর্মকাণ্ড আর মানুষের কল্যাণ আওয়ামী লীগের মূলমন্ত্র।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বন্যা-খরাসহ প্রাকৃতিক দুর্যোগে সবসময় আওয়ামী লীগ মানুষের পাশে ছিল এবং আছে। অথচ বিএনপি দুঃসময়ে মানুষের পাশে না থেকে মুখে বড় বড় কথা বলতে অভ্যস্ত। তাদের রাজনীতি ক্ষমতার রাজনীতি আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি।

ডা. মুরাদ হাসান বলেন, এই শীতে মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আমরা কাজ করে যাচ্ছি। এ শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রশাসন এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহম্মেদ। সঞ্চালনা করেন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ।

 

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 145 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

১১:২৭ মিঃ, নভেম্বর ১৯, ২০১৭

হয়ে গেল আওয়ামী লীগের নাগরিক সমাবেশ

১১:৩১ মিঃ, এপ্রিল ২৭, ২০২০

মে মাসেই করোনার বিদায়

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh