ঢাকা, বৃহস্পতিবার, জুন ১৭ ২০২১,

এখন সময়: ০৮:৩৪ মিঃ

কেসিসি’র কাউন্সিলর লুৎফা আর নেই

ডেস্ক নিউজ:  | ০১:৪১ মিঃ, নভেম্বর ৫, ২০২০



খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) ২৯, ৩০ ও ৩১ ওয়ার্ডের সংরক্ষিত আসন ১০ এর কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা (৫৯) আর নেই। (ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রজিউন)।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ভোরে রাজধানীর ধানমন্ডি জেনারেল অ‌্যান্ড কিডনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত লুৎফার ছেলে আব্দুল্লাহ আল ফাহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত লুৎফা খুলনা মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।  মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আব্দুল্লাহ আল ফাহাদ জানান, মা দীর্ঘ দেড় বছর ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। সম্প্রতি তাকে রাজধানীর ধানমন্ডি জেনারেল অ‌্যান্ড কিডনি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৬ দিন ধরে তিনি আইসিইউতে ছিলেন। বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান।

আব্দুল্লাহ আল ফাহাদ আরও জানান, মরহুমার ১ম নামাজে জানাজা খুলনা সিটি করপোরেশনের পক্ষ থেকে বাদ জোহর শহীদ হাদিস পার্কে এবং দ্বিতীয় নামাজে জানাজা বাদ আছর ট্যাংক রোড জামে মসজিদ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেত্রকার্মীরা।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 206 বার।





এ বিভাগের অন্যান্য সংবাদ

০২:০৯ মিঃ, নভেম্বর ৪, ২০১৮

আহমদ শফীকে স্বাধীনতা পদক দেয়ার দাবি

০৩:১৬ মিঃ, জুলাই ১১, ২০২০

সাহারা খাতুনের জানাজা সকাল ১১টায়

১১:০৭ মিঃ, জুলাই ১৫, ২০১৮

ডিজিটাল আইন ৩২ ধারা কি বলছে

সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh