ঢাকা, বুধবার, নভেম্বর ৩০ ২০২২,

এখন সময়: ০৬:২৮ মিঃ

প্রধানমন্ত্রীর ঈদ উপহারে অনিয়ম: ইউপি চেয়ারম্যান বরখাস্ত

ডেস্ক নিউজ : | ০৯:০১ মিঃ, জুন ২৮, ২০২০



প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাওয়া অসহায়দের কাছ থেকে টাকা আদায় করার অভিযোগে গাইবান্ধার এক ইউপি চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার এ সংক্রান্ত স্থানীয় সরকার বিভাগের ইউনিয়ন পরিষদ-১ শাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জেলায় পৌঁছায়।

বরখাস্ত আরিফুর রহমান চৌধুরী শামীম গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

রোববার সন্ধ্যায় সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবী নেওয়াজ জানান, এ প্রজ্ঞাপনে স্থানীয় সরকার বিভাগের ইউনিয়ন পরিষদ-১ শাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ গত ২৪ জুন স্বাক্ষর করেন।

বিষয়টি আরিফুর রহমানকে জানানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, এখন থেকে আরিফুর রহমান পরিষদের আর কোনো দায়িত্ব পালন করতে পারবেন না। তার স্থলে পরিষদের প্যানেল চেয়ারম্যান ইউনিয়ন পরিষদের সব কার্যক্রম পরিচালনা করবেন।

মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর দেওয়া টাকার উপকারভোগীদের কাছ থেকে আরিফুর রহমান ৪০০/৫০০ টাকা আদায় করেন বলে অভিযোগ পাওয়া যায়। স্থানীয় সরকারের গাইবান্ধার উপ-পরিচালক রোখছানা বেগম সরেজমিনে ভুক্তভোগী ও এলাকাবাসীর সাথে কথা বলে এসবের সত্যতা পান বলে জানান তিনি।

মন্তব্যঃ সংবাদটি পঠিত হয়েছেঃ 15651 বার।




সর্বশেষ আপডেট

বিএসএমএমইউ-তে চিকিৎসার ব্যাপারে আরও সময় চান খালেদা এরা কী আন্দোলন করবেন, সবাই তো মঞ্চে ঘুমাচ্ছিলেন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী চার হাজার মামলার কারণ জানতে চেয়ে রিট গায়েবি মামলায় ২২ দিনে আসামি ৩ লাখ ২৫ হাজার : রিজভী ১০ জেলায় নতুন ডিসি ধানের শীষ জনগণের কাছে বিষ : কাদের মংলা-বুড়িমারী বন্দরে শতভাগ দুর্নীতি : টিআইবি আসন বাড়লেও কমেছে এমবিবিএস ভর্তিচ্ছুর সংখ্যা! পাক-ভারত সেনাবাহিনীর মধ্যে ফের উত্তেজনা, পাল্টাপাল্টি হুমকি বিএনপি পার্টিটাই ভুয়া : কাদের ‘ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই’ ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত বেড়ে ২৪
Designed & Developed by TechSolutions Bangladesh